• (Android) টাওয়ার প্রতিরক্ষা রাজা আরও কয়েন হ্যাক

    ------------------------------------------
    ▶▶▶▶ টাওয়ার প্রতিরক্ষা রাজা ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ টাওয়ার প্রতিরক্ষা রাজা IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ আরও কয়েন হ্যাক ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ টাওয়ার প্রতিরক্ষা রাজা 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    খেলার কিছু দিক পছন্দ, কিন্তু অংশ একটি ওভারহল ব্যবহার করতে পারে. 1. গেমটি ঘোরে না। 2. অন্যান্য TD গেমগুলিতে টাওয়ারগুলি কীভাবে শুট করবে তা আপনি সেট করতে পারবেন না (সর্বাধিক, সর্বোচ্চ এইচপি, সর্বনিম্ন এইচপি, প্রাক্তনের জন্য।) 3. এটি শুটিং গতির জন্য আপনাকে একটি সংখ্যা বলে না। আপনি সংশোধকগুলির সাথে দ্রুত বা ধীরগতির একটি জেনেরিক রেটিং পান৷ 4. এটি প্রায় 15 স্তরের পরে ভয়ঙ্করভাবে ব্যয়বহুল এবং গ্রাইন্ডিং হয়ে যায়৷ আপনার সবকিছুর জন্য অর্থ এবং রত্ন দরকার এবং স্তরগুলি আপনি যে অর্থ পান তা বাড়িয়ে দেয় না৷ খারাপভাবে ভারসাম্যপূর্ণ।

    পঙ্গু

    আমি এটি আগে খেলেছি এবং গেমটি সহজ কিন্তু কঠিন হচ্ছে। 5 তারকা

    מלך מגדל ביטחון אסטרטגיה mqn

    সুন্দর টাওয়ার গেম কিন্তু আপনি একটি প্রাচীর 10 স্তর খেয়েছেন

    আপনি যদি অর্থ প্রদান না করেন তবে গেমটি হারাতে চিরতরে সময় লাগবে।

    পরপর ৩য় বার আমি আমার দৈনিক বোনাস হারিয়েছি, ৩য় বার আমাকে ২৮তম দিনের বোনাস দেয়নি। কেন!?!?!?

    প্রথমবার যখন আমি ইনস্টল করেছি সেখানে একটি দৈনিক বুক আছে

    এটা খেলা কঠিন

    এখন পর্যন্ত খুব ভালো এটা একটা মজার সহজ খেলা

    Tower Defense King Strategy thxp

    আমি মহান মজা সব স্তর সম্পন্ন করেছি. থিয়া গেমের দ্বিতীয় পর্বের জন্য অপেক্ষা করছি।

    অসাধারন খেলা. প্রথমে আমি চিন্তিত ছিলাম যে গেমটি বিপজ্জনক হতে পারে, কিন্তু এটি শুধুমাত্র একটি সৎ, মজার খেলা যা আপনাকে ক্ষুদ্র লেনদেনের সাথে গ্রিল করে না।

    আপনি এই গেমে কয়েন পিষতে গিয়ে বিজ্ঞাপনের সাথে মোকাবিলা করার চেয়ে আমি ক্যান্সার এবং এইডস পেতে চাই।

    অনেক বিজ্ঞাপন, প্রায় প্রতি ক্লিক. একটি সুন্দর সামান্য সময় নষ্ট খেলা ধ্বংস.

    ভয়ানক নিয়ন্ত্রণ এবং বাধ্যতামূলক টিউটোরিয়াল অবিলম্বে আমার জন্য এটি হত্যা

    প্রথম স্তরে এটি আকর্ষণীয় খেলা যতক্ষণ না আপনি 24 স্তরে পৌঁছান। তারপরে আপনি আটকে যাবেন। আপডেটগুলি ব্যয়বহুল। আপনার কোন দৈনিক বোনাস নেই। আপডেট করার জন্য আরও কয়েন পেতে আপনাকে নিম্ন স্তরের পুনরাবৃত্তি এবং পুনরাবৃত্তি করতে হবে তবে এটি সত্যিই পুনরাবৃত্তিমূলক।

    উপভোগ্য হতে অনেক বিজ্ঞাপন. যদি তারা পরিমাণ অর্ধেক করে, তবে এটি এখনও অনেক বেশি হবে। দুর্ভাগ্যবশত আমি শুধুমাত্র 30 মিনিটের গেমপ্লে সহ্য করতে পারতাম আগে আমাকে আনইনস্টল করতে এবং কম বিজ্ঞাপনের ভারী কিছু খুঁজতে হয়েছিল।

    ঠিক আছে

    আমি এই ভাল মনে হয়

    প্রথমে মজা কিন্তু দৈনিক পুরষ্কার বাগ করা হয় এবং এলোমেলোভাবে রিসেট হয়।

    খুব সুন্দর এবং সহজ. আমি আপগ্রেড পছন্দ

    এই সুন্দর এবং দুর্দান্ত গেমগুলির জন্য 5 তারা এই গেমটি খেলে এক বছর হয়ে গেছে...

    Kea fault med স্তন এবং প্রোগ্রাম উপলব্ধ বছরের সময় যখন আপনি দেখতে হয় যদি আমি জানি না কেন এটি একটি ভাল দিন, এবং আমি আজ আপনি করছেন? যদি তাই হয় তাহলে আমি যেমন দল তেমনটা করতে পারবো আর একটু সময় দেশ হবে, তুমি কি তুমি? আমি দল পেতে পারি দেশে নোটের কাজ হচ্ছে নোটের কাজ, এবং প্রোগ্রাম পাওয়া যায় একটু দেরিতে আজ আমার প্রথম পোস্ট, তবে দলের জন্য সুপারিশের সুন্দর চিঠি লেখা একই কথা নয়, তবে দেশ নয়। এটা একটু হে ছিল

    সমস্ত চ্যালেঞ্জ মোকাবেলা করা একটি চ্যালেঞ্জ, তবে কাজ করা জাগতিক

    আমি এই খেলায় খুব খুশি

    এটি কিংডম রাশের একটি বিশাল রিপঅফ। এটি খেলুন এবং তারপর দেখুন আপনি কি ভাবছেন৷


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :